Home
Published: 2017-08-02 00:12:54

নিউজ আগামীঃ

গুঞ্জন ছিল চীন থেকে কাতারে যাবেন নেইমার। পিএসজির সঙ্গে চুক্তির ঘোষণার আগে স্বাস্থ্য পরীক্ষাটা সেরে নেবেন আরব দেশটিতে। কিন্তু ব্রাজিলিয়ান তারকার দল-বদলের গুঞ্জনে নাটকীয় মোড়ের খবর দিয়েছে গোলডটকম। জানিয়েছে, চীন থেকে সরাসরি বার্সেলোনাতেই ফিরবে নেইমারকে বহনকারী বিমান।

কাতারি পত্রিকা আল ওয়াতানের একদিন আগে দাবি খবর দেয় মঙ্গলবার কাতারেই হবে নেইমারের স্বাস্থ্য পরীক্ষা। পিএসজির মালিক নাসের আল খেলাফির সঙ্গেও সেখানেই শেষধাপের আলোচনা সারার কথাও নাকি আছে নেইমারের।

কিন্তু গোলডটকম নিশ্চিত করেছে মঙ্গলবার কাতারে হচ্ছে না নেইমারের স্বাস্থ্য পরীক্ষা। এমনকি চীন থেকে কাতারেও বিরতি নেবেন না ব্রাজিলিয়ান ওয়ান্ডার বয়। সরাসরি বার্সার বিমানবন্দরেই নামবে তাকে বহনকারী বিমান। যোগ দেবেন বুধবারের বার্সার নিয়মিত অনুশীলনেও।

এতে নেইমারের জন্য পিএসজির ঢালতে চাওয়া ২২২ মিলিয়ন ইউরোর প্রজেক্ট হয়তো মুখ থুবড়েই পড়ল। পথ খুঁজে পেল দুই সপ্তাহ ধরে চলা দলবদল গুঞ্জনের নাটকীয় সমাপ্তির।

তবে নেইমারের বার্সা ছাড়ার শঙ্কাটা এরপরও থাকছেই। গত মৌসুমে তার সঙ্গে বার্সেলোনার নতুন যে চুক্তিটা হয়েছে, সেটার জন্য বোনাস হিসেবে নেইমারের বাবা পাবেন ২৬ মিলিয়ন ইউরো। ওই চুক্তির শর্তে আছে, টাকাটা সিনিয়র নেইমার পাবেন ৩১ জুলাইয়ে। পিএসজির সঙ্গে নেইমারের চুক্তি পেছানোর এটিও একটি কারণ হতে পারে শেষ পর্যন্ত।

বার্সা অবশ্য এত সহজেও ছাড়বে না সিনিয়র নেইমারকে। ২৬ মিলিয়ন ইউরো বোনাস কাতালানরা দিতে চেয়েছিল নেইমারের ন্যু ক্যাম্পে থাকার শর্তেই। সেই নেইমারই যদি না থাকেন, বার্সা তো বেঁকে বসবেই। বোনাসের টাকা না দেওয়ার হুমকিও দিয়ে রেখেছে জায়ান্ট ক্লাবটি।

নেইমার পিএসজিতে নাম লেখালেও অবশ্য বোনাস হিসেবে ৩৬ মিলিয়ন ইউরো পাবেন তার বাবা। নেইমারের বার্ষিক আয়ের ১৫ শতাংশও যাবে সিনিয়রের একাউন্টে।

ব্রেকিং নিউজঃ
Widget by:Baiozid khan