Home
Published: 2017-08-02 00:10:05

নিউজ আগামীঃ

গাজীপুরের শ্রীপুর থানার দুই পুলিশ কর্মকর্তাকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। তাদের একজন শিক্ষানবিশ উপ-পরিদর্শক (পিএসআই) আবু বকর সিদ্দিক ও অন্যজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আশরাফ আলী। মঙ্গলবার (১ আগস্ট) গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুর এ তথ্য নিশ্চিত করেছেন।

গোলাম সবুর বলেন, ‘প্রশাসনিক কারণে তাদেরকে থানা থেকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।’

স্থানীয়রা জানান, সোমবার (৩১ আগস্ট) সন্ধ্যায় পৌরসভার তাহের আলীর ছেলে সেলিম মিয়াকে (২৫) মাদক মামলার গ্রেফতার করে পুলিশ। কিন্তু দুই লাখ টাকার বিনিময়ে দুই পুলিশ কর্মকর্তা তাকে ছেড়ে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন বলে অভিযোগ করেন সেলিমের চাচাতো ভাই নাসির উদ্দিন। এরপর পরিস্থিতি উত্তপ্ত হয়। এ ঘটনার পরিপ্রেক্ষিতে সেলিমের স্বজনসহ স্থানীয় ব্যবসায়ীরা সন্ধ্যা সাড়ে সাতটা থেকে রাত নয়টা পর্যন্ত মাওনা চৌরাস্তার মোহা সিএনজির সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন।

নাসিরের দাবি, সেলিম মাছের ব্যবসা করেন। পুলিশকে টাকা দিতে না পারায় তাকে থানায় নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে পিএসআই আবু বকর সিদ্দিক বলেন,‘সেলিমের নামে মাদক মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল। গ্রেফতারের সময় তার স্বজনরা পুলিশকে চ্যালেঞ্জ করেন। পুলিশ পরোয়ানা দেখালেও তারা প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। পরে তাদের বাধা উপেক্ষা করে সেলিমকে গ্রেফতার করে থানায় আনা হয়। মঙ্গলবার (১ আগস্ট) তাকে আদালতে পাঠানো হয়েছে।’ টাকা দাবির অভিযোগটি সাজানো ঘটনা বলে দাবি করেছেন তিনি।

ব্রেকিং নিউজঃ
Widget by:Baiozid khan