Home
Published: 2017-04-26 23:04:59

নিউজ আগামীঃ

ভারতের বাংলা ছবির চার জনপ্রিয় তারকা প্রসেনজিৎ, জিৎ, দেব আর সোহমের সঙ্গে অভিনয় করবেন বাংলাদেশের নায়িকা মিম। সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘কাকাবাবু’ সিরিজের ‘পাহাড়চুড়ায় আতঙ্ক’ অবলম্বনে ‘ইয়েতির অভিযান’ ছবি তৈরি করবেন সৃজিত মুখার্জি। এই ছবিতে ‘কাকাবাবু’ চরিত্রে থাকছেন প্রসেনজিৎ। আরও থাকছেন ফেরদৌস ও যিশু সেনগুপ্ত। এই ছবিতে অভিনয় করবেন মিম। রবি কিনাগির ‘ওলট পালট’ ছবিতে মিমের নায়ক সোহম চক্রবর্তী। আরও থাকবেন আসিফ ইমরোজ ও রোশান এবং কলকাতার শুভশ্রী ও তনুশ্রী। বাবা যাদবের ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। এই ছবিতে জিতের নায়িকা মিম। দেবের প্রযোজনা প্রতিষ্ঠান দেব এন্টারটেইনমেন্টের ছবিতে মিম হবেন দেবের নায়িকা। ছবিটি পরিচালনা করবেন কমলেশ্বর মুখোপাধ্যায়। এই চারটি ছবি তৈরি হবে বাংলাদেশ–ভারত যৌথ প্রযোজনায়।

বাংলাদেশ থেকে চারটি ছবিই প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। এই প্রতিষ্ঠানের কর্ণধার আব্দুল আজিজ জানান, গত ২২ এপ্রিল মিমকে নিয়ে তিনি কলকাতায় যান। সেখানে ২৩ এপ্রিল সন্ধ্যায় আইনক্সে সৃজিত মুখার্জি, রবি কিনাগি আর প্রসেনজিতের সঙ্গে তাদের মিটিং হয়েছে। এই মিটিংয়ে মিম উপস্থিত ছিলেন। তারা সবাই নায়িকা হিসাবে মিমকে পছন্দ করেছেন। সবকটি ছবিই হবে বড় বাজেটের।

জানালেন, সৃজিত মুখার্জির ‘ইয়েতির অভিযান’ দিয়ে মিমের নতুন যাত্রা শুরু হচ্ছে। মে মাসের দ্বিতীয় সপ্তাহে ছবির কাজ শুরু হবে। যেহেতু এভারেস্টের গল্প, তাই সুইজারল্যান্ড অথবা নেপালে ছবির শুটিং হওয়ার সম্ভাবনা রয়েছে। ‘ওলট পালট’ ছবির শুটিং হবে মুম্বাই, দার্জিলিংসহ ভারতের বিভিন্ন লোকেশনে।

দারুণ খুশি মিম। বললেন, ‘প্রসেনজিৎ, জিৎ, দেব আর সোহম—ভারতের বাংলা ছবির বড় বড় তারকা। বুম্বাদাকে (প্রসেনজিৎ) সবাই দেবতার মতো সম্মান করেন। তাঁর সঙ্গে অভিনয় করব! ভাবতেই দারুণ লাগছে!’

নিউজ আগামী/স

ব্রেকিং নিউজঃ
Widget by:Baiozid khan