Home
Published: 2017-04-24 22:48:26

নিউজ আগামীঃ

ভারতীয় কিংবদন্তি সাবেক ব্যাটিং মায়েস্ত্র এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মেন্টর শচীন টেন্ডুলকারের জন্মদিন ছিল ২৪ এপ্রিল। তাকে জয় উপহার দিতে চেয়েছিলেন দলটির ক্রিকেটাররা। কিন্তু জন্মদিনের উপহারে জয়ের বদলে হারই পেতে হল শচীনকে। সোমবার পুনে সুপারজায়ান্টসের কাছে ৩ রানে হেরেছে মুম্বাই।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেটে ১৬০ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ গড়ে পুনে। দুই ওপেনার আজিঙ্কা রাহানে এবং রাহুল ত্রিপাঠি শুরুটা দারুণ করেছিলেন। তাদের জুটিতে আসে ৭৬ রান। কিন্তু পরের ব্যাটসম্যানরা খুব একটা সুবিধা করতে পারেননি।

জায়ান্টসদের হয়ে ৩২ বলে ৩৮ রান করেছেন রাহানে। ৩১ বলে সর্বোচ্চ ৪৫ রান এসেছে ত্রিপাঠির ব্যাটে। পুনে কাপ্তান স্মিথকে আউট করে হারভজন সিং ছুঁয়েছেন টি-টুয়েন্টিতে ২০০তম উইকেটের মাইলফলক।

লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো করেও শেষদিকের ব্যাটসম্যানদের ব্যর্থতায় হারতে হয়েছে মুম্বাইকে। অধিনায়ক রোহিত শর্মা একাই লড়ে গেছেন। কিন্তু জয় থেকে ১১ রান দূরে থাকতে রোহিত আউট হয়ে গেলে আশাও শেষ হয়ে যায় মুম্বাইয়ের।

নির্ধারিত ওভার শেষে ৮ উইকেটে ১৫৭ রান তোলা স্বাগতিকদের হারতে হয়েছে মাত্র ৩ রানে। রোহিত ৬ চার ও ৩ ছয়ে ৩৯ বলে ৫৮ রানে ফিরেছেন। ৩৩ রান আসে পার্থিব প্যাটেলের ব্যাটে।

ব্যাট হাতে ১২ বলে ১৭ এবং বল হাতে ৪ ওভারে ২১ রান দিয়ে ২ উইকেট নিয়ে ম্যাচ সেরা পুনের ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস।

 

নিউজ আগামী/স

ব্রেকিং নিউজঃ
Widget by:Baiozid khan