Home
Published: 2017-03-26 04:01:06

নিউজ আগামী:

বাংলাদেশের স্বাধীনতা অর্জনের যুদ্ধে আহত মুক্তিযোদ্ধাদেরকে উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপহারের মধ্যে ছিল ফুল ও মিষ্টি। ৪৭ তম স্বাধীনতা ও জাতীয় দিবসে তিনি শুভেচ্ছার নিদর্শন হিসেবে এই উপহার পাঠান।

রবিবার সকালে রাজধানীর মোহাম্মদপুর কলেজ গেইটে অবস্থিত শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই শুভেচ্ছা উপহার পৌঁছে দেন প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব সাইফুজ্জামান শিখর। সঙ্গে ছিলেন উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন ও প্রটোকল অফিসার খুরশিদ আলম।

আশরাফুল আলম খোকন  বলেন, প্রতি বছরই প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদেরকে উপহার পাঠান। এবারও তিনি তা পাঠিয়েছেন।

 

মুক্তিযুদ্ধের নেতৃত্ব দেয়া আওয়ামী লীগ বরাবরই স্বাধীনতা ও বিজয় দিবসের মত দিনগুলো পালন করে আড়ম্বরের সঙ্গে। মুক্তিযোদ্ধাদেরকেও এই দিনগুলোতে শুভেচ্ছা জানান শেখ হাসিনা।

আশরাফুল আলম খোকন জানান, উপহার পেয়ে মুক্তিযোদ্ধারা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানা। সেই সঙ্গে তাদের পুনর্বাসনে নানা পদক্ষেপ নেয়ায় বঙ্গবন্ধু কন্যার প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন।

 

উল্লেখ্য মোহাম্মদপুরের কলেজ গেটে ১৩ তলা বিশিষ্ট মুক্তিযোদ্ধা টাওয়ার-১ এ যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের ৮০ টি পরিবারের জন্য দোকান ও আবাসিক ফ্ল্যাট রয়েছে।ৎ

নিউজ আগামী/রেজা

ব্রেকিং নিউজঃ
Widget by:Baiozid khan