Home
Published: 2017-03-13 07:12:21

নিউজ আগামী:

মেধা ও মনন ব্যবহার করে শিক্ষাঙ্গনে সরকারের উন্নয়নকে ছড়িয়ে দেয়ার আহ্বান জানিয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। তিনি বলেন, ‘সরকারের উন্নয়ন শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন জেলার ছেলেমেয়েদের মাধ্যমে সারা দেশে ছড়িয়ে দিতে হবে, মেধার মাধ্যমে বিশ্বকে জয় করতে হবে।

সোমবার ময়মনসিংহে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে দেয়া এক সংবর্ধনায় ছাত্রলীগ সাধারণ সম্পাদক এই কথা বলেন। জামালপুর থেকে ঢাকায় ফেরার পথে এই বিশ্ববিদ্যালয়ে জাকির হোসেনকে সংবর্ধনা দেয়া হয় ছাত্রলীগ নেতা মিয়া মোহাম্মদ রুবেলের নেতৃত্বে।

এ সময় কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অসুস্থ সভাপতি সবুজ কাজীকে দেখতে তার কক্ষে যান জাকির হোসাইন। তিনি সবুজ কাজীর শারীরিক খোজ খবর নেন।

মাদকবিরোধী সচেতনতা গড়তে কাজ করায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেলের প্রশংসাও করেন জাকির হোসাইন। বিশ্ববিদ্যালয় হল এবং অনুষদ কমিটি দিতে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে নির্দেশও দেন তিনি।

ছাত্রলীগের সহ-সভাপিত রাজিব আহমেদ, সহ-সভাপিত নাজমুল হক, সহ-সভাপিত মিজানুর রহমান, সহ-সভাপতি কাজী মাহাবুব, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লালন, কর্মসুচি ও পরিকল্পনা সম্পাদক রাকিব, উপ-কৃষি শিক্ষা বিষয়ক সম্পাদক শামিম মোল্লা, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সব্যসাচী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

নিউজ আগামী/রেজা

ব্রেকিং নিউজঃ
Widget by:Baiozid khan