Home
Published: 2016-11-14 00:56:59

নিউজ আগামীঃ

বার আন্তর্জাতিক পরিমণ্ডলে শুরু হচ্ছে অমিতাভ রেজা পরিচালিত চলচ্চিত্র 'আয়নাবাজি'র প্রদর্শনী।

ফ্রান্সের প্যারিসের পাবলিসিস সিনেমা হলে আগামী ১৭ নভেম্বর প্রযোজক জিয়াউদ্দিন আদিল, পরিচালক অমিতাভ রেজা চৌধুরী ও কাহিনীকার গাউসুল আলম শাওনের উপস্থিতিতে আয়নাবাজি চলচ্চিত্রের প্রথম প্রদর্শনী হবে। সেখানে সপ্তাহব্যাপী এ চলচ্চিত্রের ১৪টি প্রদর্শনী হবে।

এরপর ১৯ নভেম্বর থেকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক, সান ফ্রান্সিসকো, অস্টিন, শিকাগো এবং ডালাস শহরে মুক্তি পাবে ছবিটি। একই দিন কানাডার টরেনটো ও ক্যালগেরি শহরের সিনেপ্লেক্সে মুক্তি পাবে বাংলাদেশে তুমুল আলোচিত এ ছবিটি। এছাড়া ২৬ নভেম্বর থেকে অস্ট্রেলিয়ার সিডনি, কানবেরা, মেলবোর্ন, ব্রিজবেন, এডিলেড ও পার্থের সিনেপ্লেক্সে মুক্তি পাবে আয়নাবাজি।

আয়নাবাজির প্রযোজক জিয়াউদ্দিন আদিল বলেন, 'মুক্তির ৭ সপ্তাহ পরেও এখনও ব্যবসাসফল যাচ্ছে আয়নাবাজি। আয়নাবাজি আজ সারা দেশে ব্যাপক সফলতা অর্জনের পর দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির সীমানা পেরিয়ে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। আমার দৃঢ় বিশ্বাস আয়নাবাজি সারা বিশ্বে গৌরবময় সফলতা অর্জন করবে।'

তিনি আরও বলেন, 'সিনেমা প্রদর্শনের প্রচলিত ধারায় বাংলাদেশি কোন ছবি ফ্রান্স, কানাডা, অস্ট্রেলিয়া ও আমেরিকার বক্সঅফিসে মুক্তি পাওয়ার বিষয়টি আমাদের দেশের জন্য অত্যন্ত গৌরবের ও সম্মানের।'

আয়নাবাজি চলচ্চিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, লুৎফর রহমান জর্জ, হিরা চৌধুরী, শওকত ওসমান, গাওসুল আলম শাওনসহ আরও অনেকে।

চলচিত্রটির মূল ভাবনা গাওসুল আলম শাওনের, চিত্রনাট্যও তিনি রচনা করেছেন অনম বিশ্বাসের সঙ্গে যৌথভাবে। নির্বাহী প্রযোজক এশা ইউসুফ।

নিউজ আগামী/তা ই মি

ব্রেকিং নিউজঃ
Widget by:Baiozid khan