Home
Published: 2016-04-28 09:46:28

 

নিউজ আগামী: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ ও দেশকে অস্থিতিশীল করতেই একটি মহল ধারাবাহিক ভাবে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে।
আজ বৃহষ্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নাসিম এ কথা বলেন। বিশ্ববিদ্যালয়ের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
মোহাম্মদ নাসিম বলেন, সরকারকে বিপর্যস্থ, দেশকে অস্থিতশীল এবং যুদ্ধাপরাধীদের বিচার বন্ধের চাপ সৃষ্টির জন্যই এই হত্যাকাণ্ড চালানো হচ্ছে। একাত্তরের ঘাতকদের লালনকারীরা দিশেহারা হয়ে স্থিতিশীল রাজনৈতিক অবস্থাকে অস্থিতিশীল করার অপপ্রয়াস চালাচ্ছে।
বিএসএমএমইউ এর উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খানের সভাপতিত্বে সভায় স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জমান ভূঁইয়া ডাবলু, সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, আওয়ামী লীগ নেতা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাচিপের সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সনাল প্রমুখ বক্তব্য রাখেন।  

নিউজ আগামী  /

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ব্রেকিং নিউজঃ
Widget by:Baiozid khan