Home
Published: 2015-05-12 14:18:27

 

নিউজ আগামীঃ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজি (আইইউবিএটি)তে উৎসাহ-উদ্দীপনায় পালিত হলো ইন্টারন্যাশনাল নার্সেস ডে-2015। আইইউবিএটি’র নিজস্ব ক্যাম্পাসে বর্ণাঢ্য অনুষ্ঠানমালা, সেমিনার এবং হেলথ চেকআপের মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের কলেজ অফ নার্সিং বিভাগের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা  ইন্টান্যাশনাল নার্সেস ডে’পালন করেন। 

 

 

ইন্টারন্যাশনাল নার্সেস ডে ২০১৫ উৎযাপন অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডিয়ান হাইকমিশনার মিস্টার বেনয়িত পেরি লারামি এবং সভাপতিত্ব করেন আইইউবিএটি’র উপাচার্য ও প্রতিষ্ঠাতা অধ্যাপক ড. এম আলিমউল্যা মিয়ান।

 

 

প্রধান অতিথি জনাব লারামি বলেন নার্সদের অতি মূল্যবান কর্মের যথাযথ মূল্যায়ন করতে হবে। তারা উন্নতমানের স্বাস্থ্য সেবার জন্য অতি জরুরী এবং রোগিদের নিকটতম স্বাস্থ্যকর্মী। নার্সিং ও অন্যান্য স্বাস্থ সেবা উন্নয়নে বাংলাদেশকে কানাডা ২০ মিলিয়ন ডলার প্রদান করেছে এবং আমরা গর্বের সাথে জানাচ্ছি যে প্রাতিষ্ঠানিক অংশিদারিত্বের মাধ্যমে নার্সিং ট্রেনিংকে এগিয়ে নেয়ার উদ্দেশ্যে কানাডিয়ান ইউনিভার্সিটি ও আইইউবিএটি এর মধ্যে পারস্পারিক সহাযোগিতা চলমান আছে।নার্সগণ অধিকতর বাংলাদেশের স্বাস্থ্য  ক্ষেত্রে অগ্রণি ভূমিকা পালন করতে পারে। আমি আপনাদের সকলকে আন্তর্জাতিক নার্সেস ডে ২০১৫ এ আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি।

 

কলেজ অফ নার্সিং-এর সিনিয়র উপদেষ্টা প্রফেসর ড. ক্যারেন লান্ড। দিনব্যাপী কলজে অফ নার্সিং বিভাগের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ে ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা-র্কমচারীরা ফ্রি হেলথ চেকআপ এর  মাধ্যমে দিনটি অতিবাহিত করেন। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, ট্রেজারার এবং সকল বিভাগের চেয়ার, কো-অর্ডিনেটর, শিক্ষক ও শিক্ষার্থীরা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ
Widget by:Baiozid khan