Home
Published: 2015-03-12 12:37:38

গতকাল থেকে বাংলাদেশের অন্যতম বেসসরকারি বিশ্ববিদ্যালয় ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি আইইউবিএটিতে ছয় দিন ব্যাপী নবীন বরন অনুষ্ঠান শুরু হয়েছে। প্রথম দিন ২০১৫ সালের স্পিং সেমিস্টারে কলেজ অব সভিলি ইঞ্জনিয়িারং বিভাগে ভর্তি হওয়া শিক্ষার্থিদের সম্বর্ধনা দেয়া হয়েছে। অনুষ্ঠানে বিশ্ববিদ্যায়ের পরিচিতি ও সকল প্রশাষনিক কাজের বিবরণ তুলে ধরেন প্রতিটি বিভাগের প্রধান।

 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ এম আলিমউল্যা মিয়ান। তিনি কলেজ অব সভিলি ইঞ্জনিয়িারং বিভাগে ভর্তি হওয়া শিক্ষর্থিদের অভিনন্দ জানান। নবীন বরন অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের মাননীয় ট্রেজারার, রেজিষ্ট্রারার সহ সকল বিভাগের বিভাগীয় প্রধান, পরিচালক, পুরাতন ও নতুন ছাত্রছাত্রী এবং শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন। 

 

সভাপতরি ভাষনে ড. ময়িান সকল ছাত্রছাত্রীদরে অভিন্দন জানিয়ে বলেন আই ইউবিএটি কোন বেকার তৈরি করে না। তাদের সকলকে সত্যিকার পেশামূখী ইঞ্জনিয়িার তৈরিতে সকল প্রকার প্রয়াস চালিয়ে যাচ্ছে এবং আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে আধুনকি যন্ত্রপাতি ক্রয় করে সুন্দর একটি ল্যাবরেটরী তৈরি করা হয়েছে বাংলাদশের কোন বেসরকারী বিশ্ববিদ্যালয় এখনও তৈরি করতে পারেনি।

 

ব্রেকিং নিউজঃ
Widget by:Baiozid khan